Saturday , 20 April 2024
শিরোনাম

মাটিরাঙ্গায় জমজমাট জুয়ার আসর

মোঃ আলমগীর হোসেন খাগড়াছড়ি

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় মেলার নামে চলছে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কতিপয় প্রভাবশালী ও জনপ্রতিনিধিরা মেলার নামে চালাচ্ছে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর। রাতভর এ মেলায় অন্তত কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে।

রবিবার(১০ এপ্রিল) রাত ৮ টা থেকে সারারাত, মাটিরাঙ্গা উপজেলার ২নং ইউনিয়নের তালুকদারপাড়া এলাকায় মেলার নামে জুয়ার আসরের আয়োজন করেছে স্থানীয় জনপ্রতিনিধি তবলছড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আহাম্মদ কামাল, আহাম্মদ, তাইন্দং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য হান্নান রানা সহ কতিপয় প্রভাবশালীরা।

আয়োজকরা জানান,ত্রিপুরাদের ঐতিহ্যবাহী বৈসু উৎসব উদযাপন উপলক্ষে তাদের সাথে সমন্বিত হয়ে মেলার আয়োজন করেছি। জুয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিনোদনের জন্য তিন দিনের আয়োজন করেছি।

যামিনীপাড়া জোন কমান্ডার লেঃ কর্নেল জাহিদুল করিম বলেন, মেলার নামে জুয়া খেলা হচ্ছে ইতোমধ্যে আমরা জানতে পেরেছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান,
মেলার নামে জুয়া খেলা হচ্ছে এমন কোনো তথ্য আমরা এখনো পাইনি। মাটিরাঙ্গা সদর থেকে অনেক দূরে হওয়ায় জরুরি ভাবে কোনো ব্যবস্থা নেওয়া সম্ভব হচ্ছেনা। তবে তবলছড়ি তদন্ত কেন্দ্রের (আইসি) মো. মনির কে অবহিত করেছেন কিন্তু তিনি কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x