Saturday , 20 April 2024
শিরোনাম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদঃ নাহিম রাজ্জাক এমপি

শফিকুল ইসলাম সোহেল
শরীয়তপুর প্রতিনিধি

স্বনির্ভর শরীয়তপুরে স্বপ্নদ্রোষ্টা আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন,জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর নেতৃত্বে সরকারের উন্নয়ন অভিযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। করোনা দূর্যোগ সফলতার সাথে মোকাবেলা করেছে সরকার। সে কারনে কোন ইসু খুজে না পেয়ে স্বাধীনতা বিরোধীচক্র এখন দ্রব্যমূল্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে। মুক্তিযোদ্ধ বিরোধীদের কোন ষড়যন্ত্র কাজে আসবে না বলে উল্লেখ করে এমপি নাহিম রাজ্জাক বলেন বঙ্গবন্ধুর বাংলাদেশ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতেই নিরাপদ।

১৬ এপ্রিল সন্ধায় ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলী ও সহযোগী সংগঠনের উদ্যোগে বার্ষিক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডামুড্যা উপজেলা আওয়ামীলী সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদারের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনাসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওযামীলী সাধারণ সম্পাদক অনল কুমার দে,ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান আহমেদ, শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল আবু সাইদ, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার,ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলমগীর হোসেন মোল্যা, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহমেদ, ,কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান বাচ্ছু মাদবর, পূর্বডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, ডামুড্যা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার আবু বেপারি, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জুলহাস মাদবর,শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল শেখ, সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লু রহমান, ধানকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা রতন, সাধারন সম্পাদক ও ডামুড্যা পৌরসভার ৬ নং ওয়ার্ডের কমিশনার বাচ্ছু মাদবর, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামীম মাদবর,ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আমার রাজ্জাক সেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল,ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাধারন সম্পাদক মোঃ মাহাবুব আলম সহ প্রমুখ।

এ ছাড়াও ডামুড্যা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, ওলামা লীগ, শ্রমিক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

এ সময় নাহিম রাজ্জাক দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সরকারে নেয়া বিভিন্ন উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, বাংলাদেশে ১ কোটি পরিবারকে ভর্তুকী মূল্যে নিত্যপন্য তুলে দিয়ে বিশ্বব্যাপি অনন্য নজির স্থাপন করেছেন শেখ হাসিনা। সরকারের উন্নয়ন কাজের প্রচার প্রচারনায় দলীয় নেতাকর্মীদের আরো তৎপর হওযার আহবান জানান। সরকারের কাজের সাথে সরকারি কর্মকর্তা- কর্মচারীদে আন্তকতার প্রশংসা করে এমপি বলেন, নেতিবাচক ও ধ্বংসাত্মক রাজনীতির জন্য বিএনপিকে আর জনগণ চায় না, এটা বুঝতে পেরেই তারা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। জনগণ শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অর্জনে খুশি। তাই তারা আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকেই বেছে নেবে। বিএনপি এখন থেকেই আগামী জাতীয় নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র আর মিথ্যাচার করছে। এ বিষয়েও আওয়ামীলীকে সজাগ থাকতে হবে। মনে রাখবেন দেশের স্বাধিনতা থেকে যত অর্জন তা বঙ্গবন্ধু ও তার দল আওয়ামীলীগের হাত ধরে হয়েছে। তাই দেশের জন্য আওয়ামীলীগের চেয়ে দরদ আর কারো বেশী না।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x