Friday , 19 April 2024
শিরোনাম

মানবিক আবেদনঃ মাত্র দুই লাখ টাকায় বেঁচে যেতে পারে একটি তরতাজা প্রাণ।।

অনলাইন ডেস্কঃ

সাইদুল ইসলাম (৩৫) একজন সফল উদ্যক্তা। এসএসসি পাশ করে একটি মুরগির খামার পরিচালনা করে দুই সন্তান নিয়ে জীবীকা নির্বাহ করে আসছিল। কিন্তু হঠাৎ থমকে যায় সাইদুলের জিবন মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের বিছানায় ছটফট করছেন তিনি। চিকিৎসার ব্যয়ভার সইতে না পেরে অবশেষে দারস্থ হন সমাজের উচ্চবিত্ত, মানবিক মানুষের সাহায্যের আশায়। সমাজের দয়াবান মানুষের একটু সহযোগিতা বদলে দিতে পারে অসহায় সাইদুলের জিবন। আবারো আগের মতো স্বাভাবিক হতে পারে সাইদুল। নিজে কর্ম করে চালোতে পারে একটি চার সদস্যের সংসার। কিন্তু এজন্য প্রয়োজন মাত্র দুই লাখ টাকা। পরিশেষে বাধ্য হয়েই জিবন বাঁচাতে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রার্থনা করেছেন দুই সন্তানের জনক মোঃ সাইদুল ইসলাম। দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসা করতে গিয়ে সর্বস্ব খুইয়েছেন। ধার, দেনা মানুষের সাহায্যে সহযোগিতায় চলছে চিকিৎসা। ডাক্তার বলেছেন- রিপোর্টে খাদ্যনালীর ক্যান্সার ধরা পড়েছে সাইদুলের। একটি সফল অপারেশন সাইদুলকে সম্পুর্ন সুস্থ করে তুলতে পারে।

 

সাইদুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পূর্ব কালুডাঙ্গা গ্রামের মহুবর রহমানের বড় ছেলে। মৃত্যুমুখে থাকা সাইদুল ইসলামের সিয়াম(৮) ও সৈকত(৩) নামের দুই ছেলে আছে। চার জনের ছোট সংসার আজ অভাবের তাড়নায় দিশেহারা। ছোট দুই সন্তানের একবেলা খেয়ে আর একবেলা না খেয়ে কোন রকম দিন কাটছে। এ বিষয়ে অসুস্থ সাইদুল ইসলাম “বাংলা ৫২ নিউজ” কে বলেন- ঢাকা আহসানিয়া মিশন ক্যানসার হাসপাতালে পরীক্ষা করে খাদ্যনালীর ক্যান্সার ধরা পরে। দ্রুত অপারেশন করলে সম্পুর্ন সুস্থ হয়ে যাবেন বলে জানিয়েছেন ডাক্তাররা। এজন্য প্রয়োজন দুই লাখ টাকা। আমার বাড়িভিটা থেকে শুরু করে সহায় সম্বল কিছু নেই, আমার ছোট দুইটা ছেলে আছে।

 

আপনারা সকলে আমার পাশে দাঁড়ালে আমার অবুঝ ছেলে দুইটা এতিম হবে না। আপনাদের কাছে অনুরোধ দয়া করে আমাকে সাহায্য করুন। আমি বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারী বিভাগের ইউনিট-২, বেড-২৪ এ চিকিৎসাধীন আছি। সাইদুল ইসলামের ছেলে সিয়াম(৮) কান্নাজড়িত কণ্ঠে বলেন- “আমার বাপ খুব অসুস্হ। আমার বাপের টাকা নাই। সেজন্য অপ্রাশন হয় না। আমার বাপকে সবায় টাকা দিয়া সাহায্য করমেন। নাইলে হামরা ছোট দুইটা ভাই এতিম হয়া যামো”। সাইদুলকে কোন স্বহৃদয়বান ব্যক্তি সাহায্য করতে চাইলে সরাসরি যোগাযোগ করুন। অথবা সাইদুল ইসলামের অনলাইন ব্যাংকিং নাম্বারেঃ বিকাশ: 01738176762 এই নাম্বারে কথা বললে বিস্তারিত জানা যাবে আর ব্যাংক এ্যাকাউন্ট পাওয়া যাবে। আপনার আমার একটু সহযোগিতায় হয়তো বেঁচে যেতে পারে সাইদুল তথা একটি পরিবার। অসুস্থ সাইদুল তাকিয়ে আছে আপনার সাহায্যের আশায়।।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x