Wednesday , 24 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে ডিবি‘র পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইন সহ ৫ আসামি আটক।

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুইটি বিশেষ অভিযানে ইয়াবা ও হেরোইন সহ  ৫ আসামি কে আটক করা হয়েছে।

গত ২৭ আগস্ট (শনিবার) ডিবি মানিকগঞ্জ এর একটি অভিযানিক দল এস আই মোঃ বিল্লাল হোসেন ভূইয়া এর নেতৃত্বে মানিকগঞ্জ সদর উপজেলার উত্তর সেওতার খালপাড় এলাকার থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ আজিজুল হক আশিক (২৮), মনির হোসেন নবু (৩১), মোঃ জুয়েল মিয়া (২৯) কে ০৫ (পাঁচ গ্রাম) হেরোইন সহ আটক করে।

একই তারিখে অপর একটি অভিযানিক দল এস আই মোঃ ফরহাদুজ্জামান ভূইয়া এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সিংগাইর উপজেলার ডাউটিয়া এলাকা থেকে মোঃ মনির হোসেন (৩৫) ও মোঃ খোকন মোল্লা (৩২) কে ২৬৫ (দুইশত পয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষণা করেছে আর তাই প্রতিনিয়ত জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদক বিক্রেতাদের ধরে আইনের আওতায় আনা হচ্ছে। সমাজের সর্বস্তরের মানুষকে মাদকের বিরুদ্ধে সজাগ থাকার এবং জেলা গোয়েন্দা পুলিশের নিকট মাদক বিক্রেতাদের তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান।

 

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x