Saturday , 20 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে মাথা বিহীন লাশ উদ্ধার-পরিচয় এখনো মেলেনি

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর থানাধীন চরমকিমপুর এলাকার তমিজ উদ্দিনের পরিত্যাক্ত ভাটা হইতে অজ্ঞাতনামা পুরুষ ব্যক্তির মাথা বিহীন লাশ উদ্ধার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ।
অজ্ঞাত ঐ পুরুষ ব্যাক্তির বয়স অনুমানিক ২৫/৩০ বছর, উচ্চতা অনুমান ০৫ ফুট ০৫ ইঞ্চি, পরনে একটি কালো রং এর জিন্স প্যান্ট এবং সাদা লাল ও কালো রং এর ষ্টেপের বেল্ট ও একটি গ্রে ও কালো রং এর গোলগলা গেঞ্জি পাওয়া যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মানিকগঞ্জ সদর থানার এসআই(নিঃ) শাহ জামাল জানান, গত ১৫/০৪/২০২২ ইং বেলা ১.৩০ ঘটিকায় মানিকগঞ্জ থানাধীন চরমকিমপুর সাকিনস্থ তমিজ উদ্দিনের পরিত্যাক্ত ভাটা হইতে অজ্ঞাতনামা পুরুষ ভিকটিম এর মাথা বিহীন লাশ উদ্ধার করা হয় এবং ১৬/০৪/২০২২ ইং তারিখ ০৯.১৫ ঘটিকায় একই সাকিনস্থ মুন্না এর ভুট্টা ক্ষেত হইতে বিকৃত ও বিচ্ছিন্ন অবস্থায় একটি মাথার খুলি উদ্ধার করা হয়। মাথার খুলি কালো রংয়ের প্রিন্টের শার্ট দ্বারা পেঁচানো ছিল।

উক্ত বিষয়ে মানিকগঞ্জ থানার মামলা নং-১৪, তারিখ ১৫/০৪/২০২২ ইং ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে। অজ্ঞাতনামা মৃত ব্যাক্তি নাম পরিচয় শনাক্ত হয় নাই। উক্ত অজ্ঞাতনামা ব্যাক্তির পরিচয় সনাক্ত করিতে পারিলে মানিকগঞ্জ সদর থানা পুলিশের সহিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x