Wednesday , 24 April 2024
শিরোনাম

মা‌নিকগ‌ঞ্জে সা‌ড়ে চার লাখ টাকার মাদকসহ ২ মাদকারবারী গ্রেপ্তার

মা‌নিকগ‌ঞ্জের সিংগাইর থানার বাস্তা এলাকা থে‌কে জেলা গোয়েন্দা শাখার এক‌টি দল ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০(ত্রিশ) গ্রাম হেরোইন, উদ্ধারসহ ০২জন মাদক কারবারী গ্রেফতার ক‌রে‌ছে।

আজ শুক্রবার সকালে গ্রেপ্তা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ডি‌বি ও‌সি মোঃ মোশারফ হো‌সেন।

গতকাল র‌া‌তে মা‌নিকগঞ্জ সিংগাইর থানাধীন পশ্চিম বাস্তা কাউসার এর বসতবাড়ির সামনে হইতে আসামী ১। কাউসার (৩৫), পিং-মৃত আব্দুর রহমান, সাং-পশ্চিম বাস্তা, ২। মোঃ হানিফ মিয়া (৩৪), পিং-মোঃ বিল্লাল মিয়া, সাং-ধল্লা (গান্দারদিয়া), থানা-সিংগাইর ও জেলা-মানিকগঞ্জদ্বয়কে ৫০০(পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০(ত্রিশ) গ্রাম হেরোইনসহ আটক করেন। যাহার সর্বমোট মূল্য অনুমান=৪,৫০,০০০/-(চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা

ডি‌বি ও‌সি,মোহাম্মদ মোশাররফ হোসেন ব‌লেন, মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিক নির্দেশনায় এবং আমার তত্ত্বাবধানে ডিবি, মানিকগঞ্জ এর একটি অভিযানিক দল এসআই(নিঃ)/মোঃ ফরহাদুজ্জামান ভূইয়া এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করিয়া মানিকগঞ্জ জেলার সিংগাইর থে‌কে আসামীদ্বয়‌দের আটক করা হ‌য়ে‌ছে। এবং তা‌দের বিরু‌দ্ধে সিংগাইর থানায় ০১টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ২নং আসামী মোঃ হা‌নিফ মিয়ার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x