Thursday , 18 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে ২ বিএনপি নেতার বিরুদ্ধে আপন ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:
মানিকগঞ্জে বিএনপি নেতা খোন্দকার আব্দুল হামিদ খান ডাবলু ও বড় ভাই খোন্দকার আকবর হোসেন বাবলুর বিরুদ্ধে পারিবারিক জমি নিয়ে প্রতারণা, বল প্রয়োগ ও মারধরের অভিযোগ এনে মামলা করেছেন ছোট ভাই আকতার হামিদ পবন। এ বিষয়ে ভুক্তভোগী পবন তাকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে ৪ জনের নামে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। খোন্দকার আব্দুল হামিদ খান ডাবলু বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খোন্দকার আকবর হোসেন বাবলু মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি।
মামলার অভিযোগপত্র সূত্রে জানা যায়, মানিকগঞ্জ সদর উপজেলার দক্ষিণ সেওতা এলাকায় ২১.৫ শতাংশ জমিতে পারিবারিকভাবে সকলের সম্মতিতে স্থাপনা নির্মানের জন্য ধলেশ্বরী ডেভেলপমেন্ট সোসাইটির সাথে চুক্তিবদ্ধ হয় । গত ১২ জুন মানিকগঞ্জ শহরের ৬ নং ওয়ার্ডের দাশরা এলাকায় ধলেশ্বরী ডেভেলপমেন্ট সোসাইটির কার্যালয়ে আমরা লিখিত চুক্তিপত্র করতে যাই। সাক্ষরের জোড়াজোড়িতে আমি সাইনিং মানির কথা জানতে চাইলে ও চুক্তিপত্র দেখতে চাইলে ডাবলু ও বাবলু আমাকে মারধর শুরু করে। কিল, ঘুষি, জুতার বাড়ি ও এক পর্যায়ে লোহার রড ও কাঠের ডাসা দিয়ে আমাকে আক্রমন করে। আক্রমনে অংশ নিয়ে ডাবলুর প্রথম স্ত্রী ও সন্তান গলা টিপে স্বাস রোধ করে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী। পরে ঐ অফিসের লোকজনের সহযোগীতায় সেখান থেকে সদর হাসপাতালে ভর্তি হন পবন। তিনি আরো অভিযোগ করেন, এ বিষয়ে মামলা বা কাউকে কোনো কিছু অবগত করলে জানে মেরে ফেলার হুমকি দেন আসামীরা।
এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রউফ সরকার জানান, অভিযোগের বিষয়ে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।মামলা আমলে নিয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

Check Also

উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

উপজেলা পরিষদ নির্বাচন স্থানীয় এমপি-মন্ত্রীদের প্রভাবমুক্ত রাখতে ফের কঠোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x