Thursday , 25 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে (৫) টি চোরাই মোটরসাইকেল সহ ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে সদর থানা পুলিশের অভিযানে ০৫টি চোরই মটর সাইকেল উদ্ধার সহ ০৩ জন আসামি কে আটক করা হয়েছে।

২৫ জুলাই (সমবার) দুপুর ১২ টার দিকে সদর থানা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ সব তথ্য নিশ্চিৎ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা পিপিএম।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গত ২৪ জুন মানিকগঞ্জ সদর উপজেলার মুলাজন এলাকার মোঃ জসিম উদ্দীন তার ব্যবহৃত হরনেট মোটর সাইকেলটি উপজেলার বি আর ডি বি হল রুমের পূর্ব পাশে তার অফিসের সমানে রেখে অফিস করতে গেলে বেড় হয়ে আর মোটর সাইকলেটি খুজে না পেয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি অভিযোগ করেন।

ঐ অভিযোগটির তদন্ত করতে গিয়ে ফরিদপুর কোতয়ালী থানার বঙ্গেসদ্দি গ্রামের শফিকুল ইসলামরে ছেলে মোঃ জহিরুল ইসলাম (২৭) কে মোটর সাইকেল চুরির কাজে ব্যাবহৃত দুইটি মাষ্টার কি সহ আটক করা হয়।

পরে তার দেয়া তথ্য অনুসারে ফরিদপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আরো দুইজন কে আটক করে পুলিশ এবং ০৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত বাকি দুইজন আসামিরা হলেন ফদিরপুর কোতয়ালী থানার বসু নরসিংহদিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে নূর মোহাম্মদ (২৮) ও ছনপচা গ্রামরে মোঃ ওয়াজেদ মোল্লার ছেলে মোঃ মহিদ মোল্লা (২৫)।

প্রেস ব্রিফিং কালে উপস্থিত ছিলেন মানিকগঞ্জে সদর থানার অফিসার ইনচার্চ মোঃ আঃ রউফ সরকার, এস আই টুটুল উদ্দীন, এস আই সোহেল রানা ও এ এস আই ইমরান হাসান প্রমূখ।

Check Also

যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী

চলমান রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x