Wednesday , 24 April 2024
শিরোনাম

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হলেন শাহ্ জামাল

মো: নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ প্রতিনিধি:

জেলা পুলিশের মাসিক গ্রেফতারী পরোয়ানায় তামিলে বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার উপ পুলিশ পরিদর্শক শাহ্ জামাল। মঙ্গলবার (১২ এপ্রিল) পুলিশ অফিস সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা পুলিশ আয়োজিত এক সভায় পুলিশের বিভিন্ন কাযক্রমে বিশেষ অবদান রাখায় এক পুরস্কার বিতরণী সভার আয়োজন করা হয়। সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সহ বিভিন্ন বিষয়ের ওপর সম্মাননা প্রদান করা হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার উপ পুলিশ পরিদর্শ শাহ্ জামাল বলেন, মানিকগঞ্জের পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম(বার) স্যারের সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব ভাস্কর সাহা, পিপিএম স্যার ও মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো: আ: রউফ সরকার সার্বিক সহযোগিতায় জেলার শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় পুরস্কার গ্রহণ করি। আমার এই পুরস্কার লাভে আমি জেলা পুলিশ সুপার মানিকগঞ্জ মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) ও মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ সহ মানিকগঞ্জ থানায় কর্মরত সকল অফিসার-ফোর্স ও মানিকগঞ্জ বাসীর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x