Friday , 19 April 2024
শিরোনাম

মালদ্বীপ প্রবাসীদের সম্মানে ইফতার মাহফিল

প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশন এর উদ্যোগে বাংলাদেশী মালিকানাধীন রোড ৬৬ রেস্টুরেন্টে, প্রবাসীদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করা হয়।

সোমবার (১১ এপ্রিল) সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন সাইফুল এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব মোঃ মিজানুর রহমান ভূঁইয়া।

উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপের বিশিষ্ট ব্যাবসায়ী ও সি আই পি আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানা, দূতাবাসের কল্যাণ সহায়ক আল-মামুন পাঠান, বাংলাদেশ কমিউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি, মীর সাইফুল ইসলাম, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর সভাপতি এবং সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী দুলাল হোসেন, সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যাবসায়ী হাদিউল ইসলাম, প্রবাসী সাংবাদিক মোঃ মাহমুদুল হাসান কালাম, দৈনিক নয়াদিগন্ত মালদ্বীপ প্রতিনিধি মোঃ ওমর ফারুক অনিক।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী এবং প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশন এর সভাপতি মোহাম্মদ জাকির হোসেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ তাজুল ইসলাম। উক্ত ইফতার মাহফিলে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন এন বি এল মানি ট্রান্সফার (মালদ্বীপ) ও ইউএস-বাংলার এয়ারলাইন্স মালদ্বীপ এর সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ সহ মালদ্বীপের প্রবাসী শিক্ষক, চিকিৎসক, ব্যাবসায়ী, রাজনৈতিকবিদ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x