Wednesday , 24 April 2024
শিরোনাম

“মালোয়েশিয়ায় উৎসব মুখর পরিবেশে জাতীয় বিজয় দিবস উদযাপন করলো স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ”

ইউ সি এস আই ইউনিভার্সিটি প্রাঙ্গনে ১৬ ডিসেম্বর জাতীয় বিজয় দিবস উপলক্ষে এক জমকালো সাংস্কৃতিক উৎসবের আয়োজন করে স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্রফেসর ডঃ মোহাম্মদ আবুল বাশার এবং অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডঃ সায়লা ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরেফিন আরিফ ও সাব্বির আল মামুন রকি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ আলামিন সরকার, মালিহা মাহজাবীন এবং মোসতাহিদ বিল্লাহ সাওবান সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সার্বিক আয়োজন ও তত্ত্বাবধানে ছিলেন সংগঠনটির নবনির্বাচিত সভাপতি অনন্য আফরোজ এবং উপস্থাপনায় ছিল ঈন বিন্ত আসেম ও আতাউল মোস্তফা। সাংস্কৃতিক পর্বের মূল আকর্ষণ ছিল ফারিহা সাগুফতা এবং আশিকুর রাহমানের গান ও নাচ।

অনুষ্ঠানের সকল অতিথিরা এ আয়োজন নিয়ে সন্তোষ প্রকাশ ও প্রশংসা করেন। অনুষ্ঠানে নাচ গান ও সংগঠনটির যাবতীয় কর্মকাণ্ড নিয়ে আলোচনা করা হয় এবং অতিথিরা আগামীতে এমন অনুষ্ঠান আরো আয়োজন করার জন্য আয়োজকদের উদ্বুদ্ধ করেন।

প্রধান অতিথি প্রফেসর ডঃ মোহাম্মদ আবুল বাশার বলেন, “বিদেশের মাটিতে দেশের জন্য কোন কিছু আয়োজন করা অনেক কঠিন কাজ, পড়াশোনার পাশাপাশি নিজের দেশকে এভাবে তুলে ধরার জন্য শিক্ষার্থীদের এরকম আয়োজন আসলেই প্রশংসার দাবিদার!”

এ বিষয়ে সংগঠন সভাপতি অনন্য আফরোজের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন যে তিনি এই অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে নিজের দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান মনে করেছেন এবং ভবিষ্যতে নিজের দেশের নাম আরো উপরে নিয়ে যাওয়ার জন্য এরকম আরো অনেক অনুষ্ঠান আয়োজনের ইচ্ছে তার এবং তার সংগঠনের আছে। পরিশেষে তিনি তার সহযোগী আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x