Friday , 19 April 2024
শিরোনাম

মাহিয়া মাহী কারাগারে

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার (১৮ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত এ আদেশ দেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, আদালতে মাহীর ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। আদালত রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহীকে গ্রেপ্তার করে পুলিশ।

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার অপমান, অপদস্ত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন মিথ্যা, বানোয়াটা, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ ও মানহানিকার তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর অপরাধ করেছেন। এ কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের নামে মামলা করা হয়েছে।

এর আগে, শুক্রবার (১৭ মার্চ) রাতে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে মাহিয়া মাহী ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় মাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

Check Also

খুলনার কথা সাহিত্যিক অধ্যাপক গােলাম মােস্তফা সিন্দাইনির মৃত্যুতে জানিপপ চেয়ারম্যানের শােক

নিজস্ব প্রতিনিধি।। খুলনা অঞ্চলের বরেণ্য কথা সাহিত্যিক, সাংবাদিক ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x