Friday , 29 March 2024
শিরোনাম

মিথ্যাচার ও গুজবের রাজনীতিতে সীমাবদ্ধ বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশবিরোধী শক্তিকে নিয়ে নানা গুজব ও মিথ্যাচারে ব্যস্ত বিএনপি। তাদের রাজনীতি এখন এই অপচেষ্টায় সীমাবদ্ধ বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া এসব মিথ্যাচার প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত বলে জানান মন্ত্রী।

শুক্রবার বিকালে কক্সবাজারের হিলডাউন সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এখন সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায় জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, সাড়ে ১৩ বছরের উন্নয়নযজ্ঞ দেখে সবাই নৌকায় উঠতে চায়। তাই বলে তাদের নৌকায় উঠতে দেওয়া যাবে না। মাদক কারবারি, ভূমিদস্যু, উড়ন্ত পাখি তাদের স্থান আওয়ামী লীগে নেই। নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে ত্যাগী ও দলের বিপদে হাল ধরবেন এমন কর্মীকে নেতৃত্বে আনার পরামর্শ তার। কোনো এক নেতার অনিয়মকে বরদাশত করা হবে না। প্রয়োজনে তাকে দল থেকে বের করে দেওয়া হবে।

করোনাকালে আওয়ামী লীগ ২ হাজার নেতাকর্মী হারিয়েছেন জানিয়ে মন্ত্রী বলেন, করোনার দুই বছর মাঠে আওয়ামী লীগ ছাড়া আর কেউ ছিল না। বিএনপি-জামায়াত বা তাদের অন্য কোনো দল করোনায় দেশের মানুষের পাশে দাঁড়ায়নি। শুধু আওয়ামী লীগ তার অঙ্গসহযোগী সংগঠনের নেতারা দেশের মানুষের পাশে দাঁড়াতে গিয়ে দুই হাজার নেতাকর্মীকে হারাতে হয়েছে।

‘আওয়ামী লীগ কোনো বদ্ধ জলাশয় নয়’ জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে আওয়ামী লীগের শক্ত ঘাঁটি তৈরি হয়েছে। এখন শুধু দরকার আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে বিজয় নিশ্চিত করা। সাড়ে ১৩ বছরের উন্নয়নযজ্ঞ দেশের জনগণের কাছে পৌঁছে দিতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলামসহ অন্যরা।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x