Thursday , 25 April 2024
শিরোনাম

মির্জারপুর ইউনিয়নে দুই’শ মানুষের মাঝে ঈদ উপহার দিলেন মোস্তাক আহমেদ

স্টাফ রিপোর্টার : মির্জারপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে দুই’শ মানুষের মাঝে ঈদ উপহার দিলেন মোস্তাক আহমেদ শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের তরুণ সমাজ সেবক ২ নং মির্জারপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তাক আহমেদ নিজ ওয়ার্ডের দুই শত অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

বিভিন্ন সময় ভিন্ন ভাবে তিনি নিজ ওয়ার্ড সহ নিজ ইউনিয়নের মানুষকে সেবা করে আসছেন। শুধু যে ঈদ পূজো এসবেই তিনি মানুষকে সাহায্য সহযোগিতা করেন এমনটা না তিনি যে কোনো মানুষের অসহায়ত্বের খবর পেলেই ছুঁটে যান সাহায্যের হাত নিয়ে। বর্তমানে এই তরুণ রাজনীতিবিদ মির্জাপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন একই সাথে মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবেও সফলাতার সাথে দ্বিতীয় বারের মত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তার সব ধরণের কাজে সার্বিক সহযোগিতা করেন, বাবু ,আনোয়ার, রেজাউল মোল্লা ,হাসান,জুয়েল,তোফান,মিঠু, রিপন ,রাসেল,আতিয়ার ,ফৈজদ্দি সহ আরও অনেকে। মির্জাপুর ইউনিয়ন বাসী সামনের দিনে মোস্তাক আহমেদকে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চায় বলে জানা যায়।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x