Tuesday , 16 April 2024
শিরোনাম

মুজিববর্ষ উপলক্ষে পুলিশের উপহার ঘর পেয়ে আপ্লুত বৃদ্ধা

মোঃজিলহাজ বাবু
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ৫টি থানায় নির্মিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে নির্মিত বাড়ি হস্তান্তর করা হয়েছে। আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াালি যুক্ত হয়ে সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং এসব বাসগৃহ হস্তান্তর করেন।

বাংলাদেশ পুলিশের মানবিকতার অংশ হিসেবে জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের টিকরা গ্রামে পরিবেশ বান্ধব বাসগৃহ ৭৫ বছরের বৃদ্ধা সাগরী বেগমকে উপহার দেয়া হয়। এসময় সাগরী বেগম বলেন, তার স্বামী হোসেন মন্ডল ১৯৯২ সালে মহানন্দা সেতু নির্মাণকালে কাজ করার সময় সেতু থেকে পড়ে মারা যান।

৫ ছেলেমেয়েকে নিয়ে সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর বাদুরতলা গ্রামে কোনরকমে সংসার চালিয়ে আসছিলেন। পরবর্তীতে তার ২ ছেলে এখন কোথায় রয়েছে জানা নেই। তারা আর কোন খবর রাখে না। ১ মেয়েকে নিয়ে তিনি বর্তমানে কোনরকমে সংসার চালাচ্ছেন।

পুলিশের পক্ষ থেকে ঘর পেয়ে প্রতিটি পুলিশ সদস্যকে অভিনন্দন এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও তাঁর দীঘায়ু কামনা করেন। মৃত হোসেন মন্ডলের স্ত্রী সাগরী বেগম পুলিশের উপহারকৃত ঘর পেয়ে তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

Check Also

‘মোদির গ্যারান্টি’তে বিজেপির ইশতেহার

সামনেই ভারতের লোকসভা নির্বাচন। চলতি মাসের ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত চলবে ভোটভুটির আয়োজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x