Wednesday , 24 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জের শ্রীনগর ও ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ৮,৫২৫ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ ভোর ০৪:০০ ঘটিকা হতে ০৫:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন তিনদোকান বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২২,৫৪,৫০০/- (বাইশ লক্ষ চুয়ান্ন হাজর পাঁচশত) টাকা মূল্যের ৭,৫১৫ (সাত হাজার পাঁচশত পনেরো) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। আবু তাহের (২১) ও ২। হাইরুল আমিন @ খাইরুল আমিন (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৭০০/- (সাতশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য তারিখ আনুমানিক সকাল ১০:২৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০৩,০০০/- (তিন লক্ষ তিন হাজার) টাকা মূল্যের ১০১০ (এক হাজার দশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ শহিদ (২৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,৭০০/- (এক হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্রীনগর ও যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x