Wednesday , 24 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) মুন্সিগঞ্জ জেলা কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) জেলা শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পার্টি সেন্টারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার মুন্সিগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলা পরিষদের দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ এনামুল আহসান (উপসচিব)।

মুন্সিগঞ্জ জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতিরর আহ্বায়ক মোহাম্মদ হযরত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ স্থানীয় সরকার সহকারী পরিচালক তাহমিনা আক্তার ও ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটর (LGSP-3) জনাব মোঃ মোবাশশের হোসেন খন্দকার।

ইফতার পূর্ববর্তী আলোচনায় প্রধান অতিথি এনামুল আহসান উপস্থিত সচিবগনের উদ্দেশ্যে বলেন “প্রত্যেকটি ইউনিয়ন পরিষদের সকল কার্যাবলী অত্যন্ত স্বচ্ছতার সাথে বাস্তবায়ন করতে হবে। এছাড়া স্থানীয় সরকার শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদের গুরুত্ব অপরিসীম। বর্তমান সরকারের আমলে গ্রামাঞ্চলের উন্নয়নের দিকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হচ্ছে । গ্রাম-গঞ্জের উন্নয়ন ও সরকারি সেবা প্রদানের প্রথম ও প্রধান দপ্তর হলো ইউনিয়ন পরিষদ। আপনারা সবাই নিজ নিজ দায়িত্ব সঠিক হবে পালন করলে অচিরেই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের গ্রাম কে শহরে রূপান্তরিত করা সম্ভব”।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ জেলার ৬ টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব এবং হিসাব সহকারীগন উপস্থিত ছিলেন।

Check Also

তীব্র গরমে ১৯ হাজার শ্রমজীবীর মৃত্যু

প্রচণ্ড গরমের কারণে প্রতিবছর সারাবিশ্বে প্রায় ১৯ হাজার শ্রমজীবীর মৃত্যু হচ্ছে। সোমবার প্রকাশিত জাতিসংঘের শ্রম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x