Saturday , 20 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পূর্বশত্রুতার জের ধরে মুন্সিগঞ্জে বসতঘরে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (১৪জুন) সন্ধ্যায় সদর উপজেলার মহাকালি ইউনিয়নের মধ‌্য মহাকালি গ্রামের আমির হোসেন মোল্লার বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে। এসময় হামলা কারীরা বাড়ীতে অর্তকিত হামলা চালিয়ে বসতবাড়ীর ৪ টি রুমে ভাংচুর চালিয়ে  নগদ দুই লাখ টাকা ও ১০ ভড়ি স্বর্ণ লুটে নেয়ার অভিযোগ ক্ষতিগ্রস্থ্যদের।

প্রদ্যক্ষদর্শিরা জানান, পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের কাইয়ুম মিয়া ও ইব্রাহিম হাওলাদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী হঠাৎ করে আমির হোসেন মোল্লার  পুরুষশূর্ণ্য  বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনার পর থেকে পুরুষশূর্ণ্য বাড়িটির বাসিন্দা শিল্পি বেগম। ক্ষতিগ্রাস্থ্য আমির হোসেন মোল্লার স্ত্রী শিল্পি বেগম জানান, মঙ্গলবার সন্ধ্যায় কাইয়ুম ও ইব্রাহিমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল হঠাৎ করে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে নগদ দুই লাখ টাকা ও ১০ ভড়ি স্বর্ণ লুটে নেয় এবং এ ঘটনা পুলিশকে জানালে  আমাদের বাড়িঘর আগুন দিয়ে হত্যার হুমকি দেয়।

এঘটনায় সদর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে আসছে।  বিষয়টি নিয়ে তদন্ত চলছে তদন্ত শেষে জড়িতদে বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x