Thursday , 25 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরন।

নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সোমবার সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন মুহাম্মদ আল জুনায়েদের সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) হাছিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুজ্জামান, মুন্সিগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌর মেয়র হাজী আব্দুস সালাম। এ সময় সদর উপজেলার ৩ শতাধিক মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ করেন অতিথিবৃন্দ। একই দিনে জেলা প্রশাসকের উপস্থিতিতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ৪৫টি পরিবারের মাঝে নগদ অর্থ ( ৬ হাজার) ও ঢেউটিন বিতরন করা হয়। সেই সাথে সদরের ৮ টি প্রাথমিক ও ৭ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে উঁচু-নিচু বেঞ্চ ও ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা গাজি, সদর উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা পরিষদে কর্মরত সকল কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গণমাধ্যমকর্মীরা।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x