Thursday , 25 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের ঈদ সামগ্রী বিতরণ।

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব অসহায় ও হতদরিদ্র মানুষের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার ( ২৯ এপ্রিল) বিকালে ‘পরিবর্তনের লক্ষে উন্নয়ন এর পক্ষে’ এই শ্লোগানে উপজেলার সোন্ধারদিয়া গ্রামে অরাজনৈতিক সমাজ সেবামূলক সংগঠন সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের অর্থায়নে পোলার চাল ২ কেজি, সয়াবিন তেল ১ কেজি, পেঁয়াজ ১কেজি, চিনি ১ কেজি, সেমাই দুই প্যাকেট, গুঁড়ো দুধ ৫০০ গ্রাম, গরম মসলাসহ মোট ৭টি আইটেমের একটি প্যাকেট দুই শতাধিক পরিবারের মাঝে তুলে দেয়া হয়। এছাড়াও একটি মাদ্রাসায় দুই বস্তা চাল, সোন্ধারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি স্টিলের আলমারি ও দরিদ্র পরিবারকে পালনের জন্য একটি ছাগল উপহার দেওয়া হয়।

সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের দপ্তর সম্পাদক রুবেল খলিফার সভাপতিত্বে উপস্থিত ছিলেন তন্তর ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর, বেলতলী জে জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আমিন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য শাহজাহান মল্লিক মিন্টু, প্রবাসীদের অভিভাবক মো. নাজিম উদ্দিন তালুকদার, আব্দুল হাই শেখ, সিরাজ মাদবর, কোলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নভেল হাওলাদার, ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের সাধারণ সম্পাদক রিপন আলম। সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের বাংলাদেশ প্রতিনিধি আলামিন হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জাফর, সাইদুল, আলামিন, নাজমুলসহ অনেকেই।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন,সোন্ধারদিয়া প্রবাসী একতা সংসদের সভাপতি মুক্তার তালুকদার এবং সাধারণ সম্পাদক, মো. রুবেল শেখ।

ativador office 2016

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x