Friday , 19 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি ঘোষণা

ঢাকায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। দুই বছর মেয়াদি এ সংগঠনের সভাপতি হয়েছেন দৈনিক আমার বাঙলার প্রধান সম্পাদক আরিফ সোহেল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এটিএন নিউজের যুগ্ম-বার্তা সম্পাদক সাহাদাৎ রানা।

রাজধানীর একটি রেস্টুরেন্টে বুধবার কমিটির দ্বিবার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ফোরামের ২৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন ঘোষিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন রাশেদ আহমেদ (মাছরাঙা টিভি), সহ-সভাপতি আঙ্গুর নাহার মন্টি (ফ্রিল্যান্স) ও জাহাঙ্গীর আলম (ইউএনবি), যুগ্ম-সম্পাদক হাসান আরিফ (বিজনেস পোস্ট) ও শাহ আলম খান (নিউজ বাংলা), কোষাধ্যক্ষ শাহজাহান স্বপন (এফএনএস), সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্না (বাংলাদেশ প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ লাভলী হক লাবণ্য (উইমেনআই২৪ডটকম), দপ্তর সম্পাদক সৈকত সাদিক (বাংলা ভিশন) ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান-উজ-জামান (বিটিভি)।

এছাড়া কমিটির নির্বাহী সদস্য হয়েছেন এস এম আবুল হোসেন (আমার বাঙলা), রাজু আহমেদ (জিটিভি), জাহাঙ্গীর খান বাবু (দৈনিক জনতা), নাছির উদ্দিন আহমেদ জুয়েল (বিক্রমপুর খবর ডটকম), জোবায়ের আহমেদ নবীন (বাংলাদেশ জার্নাল), মিল্টন আনোয়ার (৭১ টিভি), অহিদুল ইসলাম (৭১ টিভি), মাহে আলম জেমস (এশিয়ান টিভি), শফিক সাফি (কালেরকণ্ঠ), রুমেল খান (জনকণ্ঠ) ও আলী তালুকদার (নিউজ ২৪)।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, দিল্লির বাংলাদেশ হাইকমিশনের সাবেক প্রেস মিনিস্টার ফরিদ হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর সম্পাদক সাইফুল আলম, সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, বিএফইউজের যুগ্ম মহাসচিব শেখ মামুনর রশীদ, যুগান্তরের উপ-সম্পাদক এহসানুল হক বাবু, বিএফইউজের নির্বাহী সদস্য নূরে জান্নাত আক্তার সীমা, ঢাকা রিপোর্টার্স ইউনিটি বহুমুখী সমবায় সমিতি সভাপতি আবুল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি রাজু আহমেদ, সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু। স্বাগত বক্তব্য রাখেন আরিফ সোহেল।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x