Friday , 19 April 2024
শিরোনাম

মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় ট্রাক চাপায় সেনা সদস্য নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী ঘাতক ট্রাক চালক’কে ফরিদপুরের বোয়ালমারী হতে গ্রেফতার করেছে র‌্যাব

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

২। গত ২১ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১৩:০০ ঘটিকায় মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন উত্তর কামারগাঁও এলাকায় দ্রæত ও বেপরোয়া গতিতে একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে ট্রাকের চালক ঘটনাস্থল হতে ট্রাকটিকে চালিয়ে দ্রæত পালিয়ে যায়।

৩। উক্ত ঘটনায় ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী অবসর প্রাপ্ত সেনা সদস্য সার্জেন্ট/ মুখতার হোসেন (৪৫) মৃত্যু বরন করেন। স্থানীয় লোকজন শ্রীনগর থানা পুলিশকে খবর দিলে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে।

৪। উক্ত ঘটনায় মৃত মুকতার হোসেন এর মেয়ে জামাই বাদী হয়ে অজ্ঞাতনামা ট্রাক চালকের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা করেন। উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর হতে র‌্যাব-১০ বর্ণিত ঘটনার ছায়া তদন্ত শুরু করে ও উক্ত ট্রাক চালককে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

৫। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সহায়তায় অদ্য ২৫ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত্র ০৩:৩০ ঘটিকা হতে রাত্র ০৪:৩৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীন ময়েন্দি গ্রামে একটি অভিযান পরিচালনা করে মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় ট্রাক চাপায় অবসর প্রাপ্ত সেনা সদস্য নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী ঘাতক ট্রাক চালক মোঃ সোহেল রানা (৩২)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে।

৬। গ্রেফতারকৃত ট্রাক চালককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x