Friday , 19 April 2024
শিরোনাম

মুরাদনগরে স্কুল থেকে ঢেকে নিয়ে শিক্ষককে কুপিয়ে জখম

কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে আবুল কালাম আজাদ (৪০) নামের এক শিক্ষককে স্কুল থেকে ঢেকে নিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ১৩ নং সদর ইউনিয়নের দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ওই ঘটনা ঘটে।
ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা তাকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তঁার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এই সংবাদ লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

আহত শিক্ষক আবুল কালাম আজাদ দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ইউসুফনগর গ্রামের আব্দুল মজিদের ছেলে ।

আহত আবুল কালাম আজাদের বড় ভাই মো. জসিম উদ্দিন বলেন, মনির ফোন দিয়ে তাকে স্কুল থেকে বাহিরে আসতে বললে, সে সরল মনে বের হয়ে আসে। দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১০০ গজ পশ্চিমে আসার পরপরই আমাদের ইউসুফনগর গ্রামের শিমুল, আবু বক্কর,হাসান, সোহাগসহ ৭ থেকে ৮জন তার উপর অতর্কিত হামলা চালায়। ধারালো দায়ের কোপে কালামের মাথায় বিশটি সেলাই লাগে ও পিটিয়ে দু’হাত ভেঙ্গে ফেলে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন তাই তাকে জেলায় নিয়ে যাচ্ছি। এসে মামলা করবো।

মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো মামলা হয়নি, মামলা হলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x