Tuesday , 23 April 2024
শিরোনাম

মুস্তাফিজবিহীন দিল্লির হারের হ্যাটট্রিক

মোস্তাফিজুর রহমানকে উড়িয়ে নেয়া হয়েছে প্রাইভেট বিমানে, কিন্তু খেলানো হয়নি একটি ম্যাচও। তার দলই বার বার হেরে চলেছে এবারের আসরে।

শুরুটা হয় লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে; ৫০ রানে হেরে। পরের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৬ উইকেটে হার। এবার রাজস্থান রয়্যালসের বিপক্ষেও একই দশা হয়েছে দিল্লি ক্যাপিটালসের।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ ম্যাচে রাজস্থান জয়লাভ করে ৫৭ রানে। গৌহাটিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে দলটি। জবাব দিতে নেমে ১৪২ রানেই থেমে যায় দিল্লি।

ইয়াশাবি জায়সাওয়াল ও জস বাটলারের ব্যাটে দুর্দান্ত শুরু পায় রাজস্থান। ৫১ বলে ৯৮ রানের উদ্বোধনী জুটি গড়েন তারা। ঝড়ো ব্যাট করতে থাকা জায়সাওয়াল ফিফটি তোলেন ২৫ বলে। আর বাটলারের লাগে ৩২ বল। নবম ওভারে জায়সাওয়ালকে ফিরিয়ে ভয়ঙ্কর এই জুটি ভাঙেন মুকেশ কুমার। রাজস্থান ওপেনার ৩১ বলে ৬০ রান করে বিদায় নেন।

তিনে নামা সাঞ্জু স্যামসন আজ ব্যাট হাতে পাননি একটি রানও। রায়ান পরাগ নেমে করেন ৭ রান। এরপর একপ্রান্তে ঝড় তুলতে থাকা বাটলার ৫১ বলে ৭৯ রান করে উইকেট হারান। তার ইনিংসটি সাজানো ছিল ১ ছক্কা ও ১১ চারে। শেষদিকে শিমরন হেটমায়ারের ২১ বলে অপরাজিত ৩৯ ও দ্রুব জুরেলের ৩ বলে ৮ রানে ভর করে বড় সংগ্রহ পায় রাজস্থান।

রান তাড়ায় খেলতে নেমে দিল্লির হয়ে একাই লড়ে গেছেন ডেভিড ওয়ার্নার। তিনি ছাড়া আর মাত্র দুইজন ব্যাটার ছুঁতে পেরেছেন দুই অঙ্কের ঘর। তার মধ্যে উল্লেখযোগ্য ৩৮ রান করে ললিত যাদব। এছাড়া ১৪ রান করেন রাইলি রুশো। শেষ পর্যন্ত লড়ে যাওয়া ওয়ার্নার খেলেন ৫৫ বলে ৬৫ রানের ইনিংস। তবুও জেতাতে পারেননি দলকে।

রাজস্থানের পক্ষে ৩ উইকেট করে শিকার করেন ট্রেন্ট বোল্ট ও যুযবেন্দ্র চাহাল। জোড়া উইকেট পান রবিচন্দ্রন অশ্বিন। একটি উইকেট তুলে নেন সন্দিপ শর্মা।

Check Also

দলকে সেমিতে তুললেও দুঃসংবাদ পেলেন মার্টিনেজ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে যারা সব থেকে বেশি অবদান রেখেছেন, তাদের মধ্যে অন্যতম হচ্ছেন— এমিলিয়ানো মার্টিনেজ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x