Wednesday , 24 April 2024
শিরোনাম

মেসিকে বিশ্বকাপ নিয়ে ফেরার অনুরোধ ম্যারাডোনা কন্যার

আর মাত্র ২ দিন পর মাঠে গড়াবে ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের। কাতারের বুকে বিশ্ব ফুটবল শুরুর আগে আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসির কাছে একটি অনুরোধ করেছেন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার কন্যা দালমা।

বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫-০ গোলে বড় জয় নিয়ে বৃহস্পতিবার কাতারে পা রেখেছেন লিওনেল মেসিরা। বর্তমানে দারুণ ছন্দে রয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। এ দলের তারকা খেলোয়াড় মেসির শেষ বিশ্বকাপ এটি।

কাতারেই শেষবারের মতো ফুটবল বিশ্বকাপে নামছেন মেসি। বিশ্বকাপ জিতে তিনিও বিদায় স্মরণীয় করে রাখতে চাইছেন। একই সঙ্গে ম্যারাডোনাকে টপকে যাওয়ার সুযোগ রয়েছে আর্জেন্টিনার অধিনায়কের সামনে। এখনো পর্যন্ত ফুটবল বিশ্বকাপে আর্জেন্টাইন হিসেবে সব থেকে বেশি ম্যাচ খেলেছেন ম্যারাডোনা। চারটি বিশ্বকাপ মিলিয়ে মোট ২১ ম্যাচ খেলেছেন তিনি। অন্যদিকে মেসি চারটি বিশ্বকাপে খেলেছেন ১৯ ম্যাচ। অর্থাৎ এই বিশ্বকাপের গ্রুপ পর্বের তিনটি ম্যাচে খেললেই দিয়াগোর এই নজির ভেঙে ফেলবেন তিনি।

কাতার বিশ্বকাপে দলের প্রতিটি খেলোয়াড় তাদের সেরাটা দিয়ে মেসির হাতে ট্রফি তুলে দিতে চায়। একই চাওয়া দালমারও। লিওনেল মেসিকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার আহ্বান জানিয়েছেন প্রয়াত কিংবদন্তি ম্যারাডোনার কন্যাও।

সম্প্রতি এক ভিডিওতে ম্যারাডোনা কন্যা দালমা বলেন- মনে রেখো, আমার বাবা কিন্তু তোমাদের সঙ্গেই রয়েছেন। ধরে নিতে পার, তিনিই এ দলের দ্বাদশ সদস্য। এবারের বিশ্বকাপে বাবার না থাকা প্রত্যেক মুহূর্ত উপলব্ধি করছি।

এরপর তিনি বলেন, মেসির কাছে আমার একান্ত অনুরোধ, এবার বিশ্বকাপ নিয়ে দেশে ফিরতেই হবে। তাহলেই বাবা সবচেয়ে বেশি আনন্দ পাবেন। মনে রেখ- উনি কিন্তু তোমাদের দেখছেন।

আগামী ২২ নভেম্বর কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। গ্রুপের বাকি দুই দল মেক্সিকো এবং পোল্যান্ড।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x