Thursday , 28 March 2024
শিরোনাম

মেহেরপুরে আবারো প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মনির: শনিবার সকাল ৯টার দিকে মেহেরপুরে গাংনী উপজেলার কাজিপুর গ্রামের আলম বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। মৃত বন্যা কাজিপুর গ্রামের আব্দুল হান্নানের মেয়ে ও সাহেবনগর গ্রামের প্রবাসী খাইরুল ইসলামের স্ত্রী। পরকিয়ার জেরে সে আত্মহত্যা করেছে বলে স্বীকার করেছে সুমি আক্তার বন্যার মা সুফিয়া খাতুন । পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করেছে।

বন্যার মা সুফিয়া খাতুন জানান, স্বামী প্রবাসে থাকায় বন্যা সে ডীস ব্যবসায়ি আনিচুর রহমানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সপ্তাহ খানেক আগে বন্যা তার প্রেমিককে গোপনে ঘরে লুকিয়ে রাখে। স্থানীয় ও বাড়ির লোকজন বিষয়টি দেখে ফেললে তাকে মারধর করে তার বাপের বাড়ি কাজিপুরে পাঠিয়ে দেয়া হয় । পরে প্রেমিক আনিচুর রহমানকে বিয়ের জন্য চাপ দিলে আনিচুর রহমান বিয়ে করতে অপারগতা প্রকাশ করে। এতে বন্যা ক্ষোভ ও অভিমানে টিনের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
বন্যার প্রেমিক আনিচুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় ।

ঘটনাস্থল পরিদর্শনকারী কর্মকর্তা এসআই জহির জানান, প্রাথমিক তদন্ত ও বন্যার মা সুফিয়া খাতুনের জবান বন্দীতে আত্মহত্যার কারণ উঠে এসেছে। পরোকীয়ার কারনেই এ আত্মহত্যা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। বন্যার ঘরে ৬ বছর বয়সের এক শিশুপুত্র রয়েছে।
গাংনীর অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x