Saturday , 20 April 2024
শিরোনাম

মোবাইলে গেম খেলার প্রলোভন দেখিয়ে তিন বছর বয়সী শিশুকে ধর্ষণ

মনিরুল ইসলাম-সবে মাত্র কচি শিশু,বয়স মাত্র সাড়ে তিন বছর ,সেই সাড়ে তিন বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে নাকরাজ হোসেন (১৪) নামের এক কিশোরের নামে মুজিবনগর থানায় মামলা দায়ের করেছেন ধর্শিতা শিশুর মা শিউলি বেগম,যার মামলা নং-১।
শুক্রবার সকালের দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪) মামলা দায়ের করা হয়। মামলার বিবরণে জানা গেছে গত গত বুধবার বলা ১১ টার দিকে রশিকপুর গ্রামের ওই শিশুটিকে (৩ বছর ৫ মাস) বয়সী মোবাইলে গেম খেলার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী নাকরাজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের করে। এ ঘটনার কিছুক্ষণ পর শিশুটি বাড়িতে চলে আসে। পরে তার গোনাঙ্গে ব্যাথা করছে বলে শিশুটি তার মাকে জানায়। পরে শিশুটির প্যান্ট খুলে প্রসাব নালী দিয়ে রক্ত বের হতে দেখেন তার মা।
শিশুটিকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করান।গতকাল বিকালে বিষয়টি মিমাংসার জন্য স্থানীয় মন্ডল মাতব্বরা বসার চেষ্টা করেও ব্যার্থ্য হন।

অভিযুক্ত নাকরাজকে সকাল ১১ টার দিকেই মুজিবনগর থানা পুলিশ আটক করে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করেছে। নাকরাজ মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামের রিয়াজ শেখ ছেলে।
মুজিবনগর থানার তদন্ত অফিসার শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন শিশুটিকে তার মায়ের হেফাজতে রাখা হয়েছে। শিশুটিকে আদালতে নিয়ে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর নিকট জবানবন্দী রেকর্ড করার প্রস্তুতি চলছে।
পরে মুজিবনগর থানা পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে থানায় নেন। ঘটনার দুই দিন পর শিশুটির মা শিউলী বেগম বাদী হয়ে অভিযুক্ত নাকরাজের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
স্থানীয়রা জানান নাকরাজের পিতা রিয়াজ শেখ এলাকায় বহু বিবাহের জনক। রিয়াজ শেখের ৩ টি স্ত্রী। এছাড়া নকরাজের মা রিয়াজ শেখকে তালাক দিয়ে অন্যত্রে বিয়ে করে চলে গেছে। নাকরাজ এলাকায় বখাটে ছেলে হিসেবেই পরিচিত,এবং এলাকা বাসি এরকম জঘন্য কারীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x