Tuesday , 23 April 2024
শিরোনাম

ময়মনসিংহে ডিবির অভিযানে ১০০০ পিস ইয়াবা ২০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ৩

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
১৯ সেপ্টেম্বর সোমবার পৃথক দুটি অভিযানে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
ময়মনসিংহ ডিবির সূত্রে জানা যায়, এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ রাত ২১.৩৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন রেলীর মোড় থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সুজন মিয়া (৩২), পিতা-মাহাদ মিয়া, মাতা-নাজমা বেগম, সাং-চক পলাশ বাড়ী (মেম্বার বাড়ী), থানা-বদরগঞ্জ, জেলা-রংপুরকে গ্রেফতার করা হয়।
তাছাড়া এসআই(নিঃ) মোহাম্মদ শহিদুল ইসলাম আলী সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ রাত ১৯.৪০ ঘটিকায় মুক্তাগাছা থানাধীন পাড়াটংগী থেকে ২০ গ্রাম হেরোইনসহ মাদাক ব্যবসায়ী ১।  মোঃ সুজন মিয়া (২৪), পিতা- মোঃ নিজাম উদ্দিন, মাতা- মোছাঃ বলি বেগম, ২। রিপন মিয়া ওরফে টুনটুন (২২), পিতা- মৃত আঃ সাত্তার ওরফে সত্তর, মাতা-ফরিদা খাতুন,  উভয় সাং-পাড়াটংগী, থানা-মুক্তাগাছা, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।
 ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এবং মুক্তাগাছা থানায় পৃথক ২টি মাদক মামলা দায়ের করা হয়। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Check Also

ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ আনোয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x