Friday , 19 April 2024
শিরোনাম

ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০০ পিস ইয়াবা ও গাজাসহ গ্রেফতার-৬

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৬ শত পিস ইয়াবা ট্যাবলেট ও আধাকেজি গাঁজা উদ্ধার করেছে।
ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। রবিবার রাতে অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাজাসহ গ্রেফতার করে। এর মাঝে এসআই শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ জেলা সদরের রাজগঞ্জ সাহেব কাচারি বাজার থেকে আধাকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আঃ গনি, মোঃ পনি মিয়াকে গ্রেপতার করে।এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের লক্ষীপুর হাটসিরা বাজার থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী টিপু সুলতান, এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুরের খালমগড়া এলাকা থেকে ৫ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মোখছেদুল, মোঃ শরিফুল ইসলাম ও নজরুল ইসলামকে গ্রেফতার করে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x