Thursday , 25 April 2024
শিরোনাম

ময়মনসিংহে দেবরকে পিটিয়ে হত্যা করল ভাবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন বাড়ির উঠানের সীমানা বিরোধ নিয়ে ভাবি লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দেবর সাইফুল ইসলাম ওরফে সাইফুলকে (৪০)।

শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনাটি ঘটে শুক্রবার বিকালে উপজেলার টাংগাব ইউনিয়নের রৌহা গ্রামে। এ ঘটনায় নিহতের স্ত্রী আফরোজা আক্তার বাদী হয়ে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

জানা যায়, উপজেলার পাগলা থানাধীন রৌহা গ্রামের মৃত সুরুজ আলীর ওরফে সূর্যের বড় ছেলে বুলবুল ও ছোট ছেলে সাইফুল ইসলাম ওরফে সাইফুল বাড়ির উঠানের সীমানায় মাটি ফেলা নিয়ে ঝগড়া হয়। এতে একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় বুলবুলের স্ত্রী পলি আক্তার লাঠি দিয়ে দেবরকে মাথায় এলোপাতাড়ি পেটাতে থাকে।

এতে দেবর সাইফুল গুরুতর আহত হন। স্বজনরা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহতের স্ত্রী আফরোজা আক্তার বলেন, ভিটেবাড়ি সীমানা নিয়ে কয়েকদিন ধরে ভাসুর বুলবুলের সঙ্গে বিরোধ চলে আসছিল। ওরা পরিকল্পিতভাবে আমার স্বামীকে পিটেয়ে হত্যা করেছে। আমি হত্যাকারীদের বিচার চাই।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x