Thursday , 25 April 2024
শিরোনাম

ময়মনসিংহে মাদরাসার সুপার লাঞ্ছিত

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলা মধ্য বাড়েরা আলকারীমূল বারী দাখিল মাদ্রাসা মানববন্ধনে হামলা হয়েছে।
২০ এপ্রিল বুধবার দুপুরে ঘাগড়া ইউনিয়নের নিজামনগর মোড়ে শান্তিপূর্ণ মানববন্ধনে হামলা চালিয়ে মাদ্রাসার সুপার মাওলানা শাহাবুদ্দিনকে মারধর করে ব্যানার ছিনিয়ে নেয় স্থানীয় ফিরোজা বেগম,সাগর,খোশী রোজিনা,সোমা,মুরিয়ম প্রমুখ।

বুধবার আদালত থেকে শামসুন্নাহার ও জেসমিন জামিন নিয়ে এসেই মাদ্রাসার শিক্ষকদের মারধর করে।এ সময় ১০/১২ জনের একটি দল মহিলা মাদরাসার মাঠে ভবন নির্মানে বাঁধা সৃষ্টি করে।
এ নিয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,আলকারীমূল বারী দাখিল মাদরাসার ভুমি নিয়ে দীর্ঘদিন ধরে মামলা চলে আসছে। নতুন চারতলা ভবন নিমার্ণে বাধা সৃষ্টি করে কাজ বন্ধ করে দেয় একটি প্রভাবশালী মহল।
মাদ্রাসার কাজ চালু করার জন্য মানববন্ধনের আয়োজন করে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। মাদ্রাসার জায়গাকে কেন্দ্র করে এ হামলা করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনে কিন্তু যে কোন সময়ে বড় ধরনের ঘটনা ঘটে যেতে পারে।

এ সময়ে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা আব্দুল করিম আকন্দ,অভিভাবক সদস্য গোলাম মোস্তফা ও আব্দুল কাদের,শিক্ষকমন্ডলীর প্রতিনিধি ইউসুফ আলীসহ স্থানীয় এলাকাবাসী, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ। সুষ্ঠ তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার জোর দাবী জানান স্থানীয় এলাকবাসী।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x