Wednesday , 24 April 2024
শিরোনাম

ময়মনসিংহে সাবেক ওসি ও তার ৩ ছেলের নামে দুদকের মামলা

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ: ময়মনসিংহে পুলিশের সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম সরোয়ার ও তার ৩ ছেলের নামে দুর্নীতি দমন কমিশন মামলা করেছেন।
দুদকের পিপি রঞ্জিত কুমার সরকার বলেন, ‘অভিযোগের ভিত্তিতে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অবসরপ্রাপ্ত সাবেক ওসি গোলাম সরোয়ার(অবসরপ্রাপ্ত)ও তার তিন ছেলের বিরুদ্ধে তদন্ত করেন। তদন্তে জ্ঞাত আয়বহির্ভূত ৩ কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ মেলায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।’
ময়মনসিংহের বিশেষ আদালতে দুদকের উপ-পরিচালক রামপ্রসাদ মণ্ডল সোমবার দুপুরে মামলাটি করেন।
মামলারনআসামিরা হলেন কোতোয়ালি মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার,তার ছেলে এনামুল হক,নাজমুল হক ও মঞ্জুরুল হক মামুন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী রঞ্জিত কুমার সরকার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন,‘অভিযোগের ভিত্তিতে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অবসরপ্রাপ্ত ওসি গোলাম সরোয়ার ও তার তিন ছেলের বিরুদ্ধে তদন্তকাজ চলে আসছিল। তদন্তে জ্ঞাত আয়বহির্ভূত ৩ কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ মেলায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ বিষয়ে আদালত পরবর্তীতে নির্দেশনা দেবে।’
অভিযোগের বিষয়ে জানতে চাইলে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অবসরপ্রাপ্ত ওসি অভিযুক্ত গোলাম সরোয়ার বলেন,তিনি জ্ঞাত আয়বহির্ভূত কোনো সম্পদ অর্জন করেননি। ফলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। আদালতের মাধ্যমেই সব পরিষ্কার হবে।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x