Wednesday , 24 April 2024
শিরোনাম

যাত্রাবাড়ীতে সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

ঢাকার যাত্রাবাড়ী থানার জুলিয়েট স্কুল গলির একটি ফ্লাটে আমজাদুল ইসলাম জ্যাকি (২৭) নামে এক সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু হয়েছে।  বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে ওই সৌদি প্রবাসীকে সচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জ্যাকির স্ত্রী সুমাইয়া বলেন, তিনি সৌদি আরব থাকতেন। কয়েক মাস আগে দেশে এসেছেন। চার মাস আগে বিয়ে হয়েছে। এর আগেও আমার একটি বিয়ে হয়েছিল। সেই ঘরে আমার দুটি সন্তান রয়েছে। তারপরও ভালবাসার টানে আমি জ্যাকিকে বিয়ে করি। আমরা দুজনে একটি ফ্লাটে ভাড়া থাকি। এ বিয়ে জ‍্যাকির মা বাবা মেনে নেননি।
তিনি বলেন, আজকে ইফতারের পর আমি পার্লারে গিয়েছিলাম। এসে দেখি আমার হিজাবের ওড়না গলায় পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করেন।
জ্যাকির স্ত্রী আরও দাবি করেন,  আমাদের মাঝে পারিবারিক কোনো বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হয়নি। কেন সে এমন কাজ করল বুঝতে পারছি না। আমরা দক্ষিণ যাত্রাবাড়ীর ২৪৯/১/এ আলভিন ভিলা ফ্লাট নং সি-৫ থাকি। তার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জের হাজীপুর মধ্যচর গ্রামে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া  বলেন, প্রথমে যখন হাসপাতালে নিয়ে এসেছে ওই নারী তখন বলেছে সে স্ট্রোক করেছে। পরে জরুরি বিভাগের চিকিৎসকের সন্দেহ হলে তাকে ৭ নম্বর রুমে পাঠায়। পরে সেখানে তার গলায় ফাঁসের দাগ দেখা যায়। পরে জিজ্ঞাসাবাদে ওই নারী তার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায়। বিষয়টি আমাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়। মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। নিহতের স্ত্রী সুমাইয়াকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Check Also

রিয়াদে প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, সৌদি আরব প্রতিনিধি।। রিয়াদের উত্তর হারায় কয়েক হাজার প্রবাসী দর্শকের উপস্থিতিতে ৭তম প্রিমিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x