Saturday , 20 April 2024
শিরোনাম

যাত্রাবাড়ী এলাকা হতে ০৩ ছিনতাইকারী গ্রেফতার

অদ্য ১০ মে ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪:১৫ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ খোকন বেপারী (১৯) ও ২। মোঃ রবিন হোসেন (১৮) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি স্টীলের চাকু ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ০৯/০৫/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:৩০ ঘটিকায় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর দনিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কালু (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইচ গিয়ার চাকু, ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,০৯০/- (এক হাজার নব্বই) টাকা উদ্ধার করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x