Thursday , 18 April 2024
শিরোনাম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ৬, আহত ৯

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রাজধানী স্যাক্রামেন্টোতে গুলিতে অন্তত ৬ জন নিহত এবং ৯ জন আহত হয়েছেন। রবিবার স্থানীয় সময় ভোরের দিকে এ গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্যাক্রামেন্টো পুলিশ।

ভোরে স্যাক্রামেন্টোর একটি রেস্তোরাঁ ও বার লোকজনে পরিপূর্ণ ছিল- এমন সময় হঠাৎ স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি শুরু হয়। লোকজন রাস্তায় পালিয়ে যায়। পরে শহর কর্তৃপক্ষ ঘটনাস্থলে বেশ কিছু অ্যাম্বুলেন্স পাঠায়।

গোলাগুলির ঘটনার পর স্যাক্রামেন্টোর ৯ ও ১৩ নম্বর সড়ক বন্ধ করে দেয় পুলিশ। পুলিশ ওই এলাকা এড়িয়ে চলতে বাসিন্দাদের প্রতি আহ্বান জানিয়েছে।

ঘটনার পেছনে কারা জড়িত সে বিষয়ে তাৎক্ষণিকভাবে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে মোট ১৫ জনের দেহে গুলি লেগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে, একটি গাড়িতে থাকা এক ব্যক্তি একটি স্বয়ংক্রিয় অস্ত্র বের করে একটি রেস্তোরাঁ এবং লাউঞ্জের বাইরে জড়ো হওয়া মানুষের ওপর গুলি করতে শুরু করে।

এই ঘটনার এক মাস আগে এক ব্যক্তি স্যাক্রামেন্টো গির্জায় গুলি চালিয়ে তার তিন সন্তানকে হত্যা করার পরে নিজেও আত্মহত্যা করেন। গুলিতে একজন পঞ্চম ব্যক্তিও মারা যান।

Check Also

রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রিয়াদ, ১৭ এপ্রিল, ২০২৪

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x