Friday , 19 April 2024
শিরোনাম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ স্বপরিবারে করোনায় আক্রান্ত রোগমুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

শফিকুল ইসলাম সোহেল,শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী, বিশিষ্ট আইনজীবী অ্যাড. নাহিদ সুলতানা যূথীর দ্রুত রোগমুক্তির জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক আসাদুজ্জামান আজমের উদ্যোগে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পশ্চিম কুতুবপুর এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। তারিখ ১ মে ২০২২ আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
রবিবার বিকাল ৫ টার সময় ইসলামপুর ইউনিয়নের পশ্চিম কুতুবপুর ও এতিমখানায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান আজম, ডামুড্যা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক ফারুক আলম, সেচ্ছাসেবকলীগের ডামুড্যা উপজেলা সহসভাপতি নাহিদ, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লু রহমান, ইকবাল হোসেন, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক ও ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, সদস্য দেলোয়ার সরদার, সোহেল,ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারন সম্পাদক ওয়াসিম সরদার, টিটু খান।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x