Saturday , 20 April 2024
শিরোনাম

রংপুর সিটি কর্পোরেশনের পরিছন্নতা কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রংপুর ব্যুরোঃ রংপুর সিটি কর্পোরেশনের পরিছন্নতা কর্মীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রী সহায়তায় নগরীর বিভিন্ন ওয়ার্ডে কর্মরত পরিছন্নতা কর্মীদের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

গতকাল বুধবার রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ ফিরুজুল হক।

রংপুর সিটি কর্পোরেশনের সচিব মোছাঃ উম্মে ফাতেমার সভাপতিতে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম, রংপুর সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা জয়শ্রী রানী রায়, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, জেলা ত্রাণ কর্মকর্তা মোঃ মোতাহার হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জাকিয়া সুলতানা রোজি ও মোঃ মাহমুদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা শাখার সহকারী ব্যবস্থাপক (জোন-১) মিজানুর রহমান মিজু, (জোন-২) হাসান রাহি, (জোন-৩) শাহিনুর রহমান শাহিন ও মোঃ শফিকুল ইসলাম মুন্সি ওরফে হরতকাতুল জেহাদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x