Thursday , 25 April 2024
শিরোনাম

রমজানের পবিত্রতা ও ধর্মীয় বিধিবিধান পালনের আহ্বান

পিরোজপুরের মঠবাড়িয়ায় সংস্কৃতি সংগঠন ‘শঙ্খচিল’-এর উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) কে এম লতীফ সুপার মার্কেটের ক্যাফে আড্ডা রেস্টুরেন্টে আয়োজনটি অনুষ্ঠিত হয়। সুদূর প্রবাসে বসে অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন কুয়েত প্রবাসী মীর তারেক।

সংগঠনের সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন শঙ্খচিলের সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল। বিশেষ অতিথি ছিলেন- ডা. কাজেম আলী হাওলাদার।

এদিন পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে দোয়া মাহফিলের শুরু হয়। এরপর বিভিন্ন বক্তারা তাদের বক্তব্যে রমজানের পবিত্রতা ও ধর্মীয় বিধিবিধান পালনের মাধ্যমে সুস্থ সমাজ গঠনের বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

আলোচনা শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়। এই ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. আব্দুল হক।এ সময় উপস্থিত ছিলেন- মঠবাড়িয়া থানার তদন্ত অফিসার আব্দুল হালিম, মোল্লার হাট জামে মসজিদের ইমাম মাওলানা আবু জাফর সিদ্দিকী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মো. সাকিল আহমেদ, সাংবাদিক মো. শাহজাহান হাওলাদার, নাসির উদ্দিন, দৈনিক অধিকারের পিরোজপুর জেলা প্রতিনিধি মো. রুম্মান হাওলাদার ও শঙ্খচিল সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ প্রমুখ।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x