Friday , 29 March 2024
শিরোনাম

রাঙ্গামাটির ৫ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ২০৬ পরিবার

রাঙ্গামাটি জেলা প্রতিনিধি: রাঙ্গামাটির ৫ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২০৬টি প্রধানমন্ত্রীর উপহার ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাঙ্গামাটির কাউখালি উপজেলা পরিষদ মিলনায়তন হতে সংযুক্ত থেকে নির্মিত এসব ঘরের চাবি হস্তান্তর করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রাণী রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম, কাউখালি উপজেলা চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন আরা সুলতানা প্রমূখসহ অনেকে।
এ তৃতীয় পর্যায়ে রাঙ্গামাটির ৫ উপজেলায় হস্তান্তরকৃত ঘরগুলোর মধ্যে বাঘাইছড়ি উপজেলায় ৯০টি, লংগদু উপজেলায় ১০টি, নানিয়ারচর উপজেলায় ১১টি, বরকল উপজেলায় ৫৫টি এবং কাউখালি উপজেলায় ৪০টিসহ মোট ২০৬টি।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x