Saturday , 20 April 2024
শিরোনাম

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিল আলহাজ্ব কোরবান আলী

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি।

রাঙ্গুনিয়া উপজেলা পোমরা ইউনিয়নের ১নং ওয়ার্ড মালির হাটে সম্প্রতি অগ্নিকাণ্ড পুড়ে যায় ৪টি দোকান। দোকান পুড়ার সাথে সাথে দোকানদারদের কপালও পুড়ে গেছে। এমন একটি মানবিক পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে ভাইরাল হলে বিষয়টি রাঙ্গুনিয়া প্রবাসী সমিতি দুবাই সংযুক্ত আরব আমিরাতের সভাপতি আলহাজ্ব কোরবান আলীর দৃষ্টিগোচর হলে নিজ উদ্যোগে ৪ দোকানদারদেরকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।
রোববার(৩১জুলাই)বিকালে বিশিষ্ট দানবীর আলহাজ্ব কোরবান আলীর পক্ষ থেকে এই আর্থিক সহায়তা তুলেদেন প্রবাসী কর্ণফুলীর নেতৃবৃন্দরা।

এই মানবতা প্রেমিক কিছুদিন আগেও উপজেলার ইসলামপুর ৪নং ওয়ার্ড মঘাছড়ি পাহার তলী ঘোনায় দিনমজুর আব্দুর রহিম এর ঘর অগ্নিকাণ্ডে পুড়ে গিয়ে অসহায় হয়ে পড়লে তাৎক্ষণিক তার পরিবারের জন্য খাদ্য সামগ্রী, তৈজসপত্র, বস্ত্র প্রদান করেন।

সমিতির সভাপতি আলহাজ্ব কোরবার আলী বলেন- আমরা যদিও প্রবাসে থাকি কিন্তু আমাদের মন পড়ে থাকে দেশের মাঠিতে তাই দেশের কোন মানুষ অসহায় অবস্থান দেখলে আমরা থাকতে পারিনা। আমার সম্ভব অনুযায়ী গরিব অসহায় মানুষের পাশে কিছুনা কিছু নিয়ে দাঁড়িনোর জন্য সবেমাত্র যথাসাধ্য চেষ্টা করে থাকি।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x