Thursday , 25 April 2024
শিরোনাম

রাঙ্গুনিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

রাহাত মামুন
চট্টগ্রাম (রাঙ্গুনিয়া) সংবাদদাতা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০জুন)সকালে রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আরিফা মনি প্রকাশ রিয়া (১৯)।

তিনি ওই এলাকার নুরুল আলমের ছেলে ফার্নিচার মিস্ত্রি মো. নাছির উদ্দিনের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে একই দিন রাত ৮টার দিকে জানাজা নামাজ শেষে শ্বশুর বাড়ি এলাকায় তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য,চলতি বছরের ২৮ মার্চ নাছির উদ্দিনের সাথে আরিফার পারিবারিকভাবে বিয়ে হয়। আরিফা রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড তালুকদার বাড়ি এলাকার বাবুর্চি মনির আহমেদের দ্বিতীয় মেয়ে।

অন্যদিকে মৃত্যুকে পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে আরিফার চাচাতো ভাই মো. বাদশা বলেন, ” কোরবানী ঈদের ছাগল দাবি করছিল শ্বশুর বাড়ির লোকজন। তাঁরা বলেছিলেন এবার না পারলে আগামী বছর দিবে। এর জেরে আমার বোনকে হত্যা করা হয়। বোনের শ্বশুর বাড়িতে গিয়ে দেখি লাশ শোয়ানো অবস্থায়, কানে ও নাকে রক্ত ছিল।”
তবে শ্বশুর বাড়ির লোকজন বলেন, তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জেরে আরিফা সকলের অগোচরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ‘ ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয় পরিষ্কার হবে ।’

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x