Friday , 29 March 2024
শিরোনাম

রাঙ্গুনিয়ায় বিআরটিসি-পাহাড়িকা বাসের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ ৭জন আহত

রাহাত মামুন,চট্টগ্রাম (রাঙ্গুনিয়া) সংবাদদাতা: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় যাত্রীবাহী বিআরটিসি ও পাহাড়িকা বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ গুরুতর ৭ জন আহত হয়েছেন। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেছে। খবর পেয়ে রাঙ্গুনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাস দুটি জব্দ করে।

বুধবার (৮ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ঠাণ্ডাছড়ির হাকিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাঙামাটি থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী পাহাড়িকা বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা রাঙামাটিগামী আরেকটি বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দ শুনতে পেয়ে তাকিয়ে দেখি মুহূর্তে দুমড়েমুচড়ে যায় বাস দুটি। উভয় বাসের চালকরা বেপোয়ারা গতিতে বাস চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটে বলে জানান। বিশেষ করে পাহাড়িকা বাসটি বেশি দ্রুতগামী ছিল বলে জানান যাত্রীরা।

রাঙামাটি কাউখালী থানার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রেজাউল করিম জানান, বাস দুটি দ্রুতগামী ছিল। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি আহতদের স্থানীয়রা নিকটস্থ হাসপাতালে নিয়ে গেছে। অন্যান্যদেরও উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিলকী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। বাস দুটি জব্দ করা হয়।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান ওসি।

 

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x