Friday , 29 March 2024
শিরোনাম

রাঙ্গুনিয়ায় সাংবাদিকের উপর হামলাকারী যুবক ইয়াবাসহ গ্রেফতার

রাহাত মামুন
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ১০৫ পিস ইয়াবাসহ মো. রাশেদ (৩০) কে গ্রেফতার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। অভিযানের সময় মো. মুস্তফা নামের এক পুলিশ কনস্টেবলের উপরও হামলা চালানোর চেষ্টা করে রাশেদ ও তার সহযোগীরা।

শুক্রবার (২২ জুলাই) বিকাল ৪ টার সময় উপজেলার পোমরা ইউনিয়নের শান্তিরহাট বাজার থেকে ১০৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিলকী।

গ্রেফতারকৃত আসামী উপজেলার পোমরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড রোশাইপাড়া এলাকার মো.হাফিজুর রহমানের ছেলে।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিলকী বলেন, রাশেদ ও তার সহযোগীরা এলাকার বিভিন্ন মানুষের বাড়িতে গিয়ে কিশোর অপরাধ সংঘটিত ও চাঁদাবাজি করে আসছে বহুদিন ধরে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাশেদ ইয়াবা নিয়ে পোমরা শান্তিরহাট বাজারে অবস্থান করছে। এরই প্রেক্ষিতে পুলিশ গিয়ে ১০৫ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত অপরাধী ও তার বিরুদ্ধে থানায় আরো মামলা রয়েছে। সাংবাদিকের উপর হামলা মামলার ১নং এজাহারভুক্ত আসামী। যার চার্জশীট ইতিমধ্যে আদালতে পেশ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২মে (বৃহস্পতিবার) দুপুর আড়াইটায় হামলার ঘটনায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় মামলা করায় সাংবাদিক জাহেদুল ইসলাম আরিফের ওপর উপজেলার পোমরা ইউনিয়নের তিন সৌদিয়া গেইট এলাকায় ফের হামলা চালানো হয়েছিল।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x