Saturday , 20 April 2024
শিরোনাম

রাজধানীর ওয়ারীতে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় ওমর আশরাফকে গ্রেফতার করেছে র‌্যাব

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ০৩ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ২৩:২০ ঘটিকায় রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় মোঃ আলমগীর হোসেন (৪৩) নামক এক ব্যক্তি এশার নামাজ আদায়ের উদ্দেশ্যে তার বাসা থেকে বের হয়ে ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় পৌঁছালে কতিপয় দুর্বৃত্তরা পূর্ব শত্রæতার জের ধরে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর অতর্কিত আক্রমন করে। দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে তাদের কাছে থাকা ধারালো দেশীও অস্ত্রশস্ত্র দিয়ে আলমগীর’কে হত্যার উদ্দেশ্যে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার বাম হাতের কব্জি কেটে ফেলে। অতপর আলমগীরের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা আলমগীর’কে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর সংবাদ পেয়ে আলমগীরের আত্মীয়-স্বজনরা দ্রæত আলমগীর’কে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অলমগীর’কে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে আলমগীরের পবিবার থেকে বাদী হয়ে ওমর আশরাফ ফারুক (৩২) সহ ৯ জন ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৬, তারিখ ০৫/০৯/২০২২ খ্রিঃ, ধারা- ৩২৪,৩২৬,৩০৭,৫০৬,১০৯,১১৪ ও ৩৪ দন্ড বিধি।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত ০৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন সাতমাথা এলাকায় একটি অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত ওমরা আশরাফ ফারুক (৩২)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x