Friday , 19 April 2024
শিরোনাম

রাজধানীর কদমতলী এলাকা হতে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ নতুন নতুন মাদকের বিরুদ্ধ অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মুরাদপুর এলাকায় একজন মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় আচারের কৌটায় করে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত আভিযানিক দল গত ০৭ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৬:৪৫ ঘটিকা হতে ২১:০০ ঘটিকা পর্যন্ত উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,০২,০০,০০০/- (পাঁচ কোটি দ্ইু লক্ষ) টাকা মূল্যের ০১ কেজি ০৪ গ্রাম ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ১৫,০৩,৯০০/- (পনের লক্ষ তিন হাজার নয়শত) টাকা মূল্যের ৫,০১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জাহিদুল আলম (২৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে কক্সবাজার জেলার টেকনাফ হতে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অভিনব কৌশল অবলম্বন করে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x