Thursday , 25 April 2024
শিরোনাম

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রী নিয়ে আইনজীবী উধাও, গ্রেপ্তারি পরোয়ানা জারি

রাজবাড়ীতে মোক্তার বিশ্বাস নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে রাজবাড়ী জেলা বারের আইনজীবী নিজাম হায়দারের বিরুদ্ধে। এ ঘটনায় পৃথক দুটি মামলা করেছেন ওই নারীর স্বামী মোক্তার বিশ্বাস।

পরে আইনজীবী নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। রোববার (১৬ জানুয়ারি) রাজবাড়ীর ২ নম্বর আমলি আদালত ও রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দুটি করেন। মামলায় অভিযুক্ত আইনজীবীকে ১ নম্বর ও পলাতক স্ত্রীকে ২ নম্বর আসামি করা হয়েছে বলে নিশ্চিত করেন বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম।

বাদী মোক্তার বিশ্বাস পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা। অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দার একই গ্রামের আজিজ শেখের ছেলে।

আইনজীবী রফিকুল ইসলাম জানান, রাজবাড়ী ২ নম্বর আমলি আদালতে মামলায় ১ নম্বর আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এবং ২ নম্বর আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। পক্ষান্তরে রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে শোকজসহ ভিকটিমের বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা হয়েছে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকাপয়সা স্ত্রীর কাছে জমা রাখেন। তিনি প্রবাসে থাকার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। শুক্রবার দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে উধাও হন। এ সময় তার স্ত্রীর কাছে থাকা ৪ লাখ ৬০ হাজার টাকা ও ছয় থেকে সাত ভরি স্বর্ণালংকার নিয়ে যান।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x