Friday , 29 March 2024
শিরোনাম

রাজশাহীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে নগরীর জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও শোভাযাত্রা ও দোয়া অনুষ্ঠান হয়।

রাজশাহী জেলা সেচ্ছাসেবকল লীগের সভাপতি রোকোনুজ্জামান রিন্টুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানার সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ সদস্য জননেতা আব্দুল ওয়াদুদ দারা।

নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মোঃ শরিফুল ইসলাম শরিফ এবং মোঃ জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আসাদুজ্জামান আসাদ, এ্যাড. মোঃ আব্দুস সামাদ , স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ এজাজুল হক মানু, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ মাহবুব-উল-আলম মুক্তি, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা, উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, এছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।#

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x