Friday , 19 April 2024
শিরোনাম

রাজশাহীতে বিজিবি’র হাতে বিপুল পরিমাণ মাদকসহ আটক-১

রাজশাহী প্রতিনিধি:-রাজশাহী মেট্রোপলিটন এলাকার কাটাখালী থানাধীন চরখিদিরপুর হতে ১ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আইয়ুব আলী (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে তালাইমারী বিওপি’র বিশেষ টহল দল কাটাখালী থানাধীন চরখিদিরপুর এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত আইয়ুব আলী রাজশাহীর কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশ, রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ এর পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

প্রেসবিজ্ঞপ্তি জানানো হয়, সকালে তালাইমারী বিওপি’র বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৫৯/১-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাটাখালী থানাধীন চরখিদিরপুর হতে ১ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আইয়ুব আলী (৩৭) নামের ১ মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক সিজার মূল্য ৬,০৮,৭১০/-(ছয় লক্ষ আট হাজার সাতশত দশ) টাকা। আটককৃত আসামিকে মাদকদ্রব্যসহ কাটাখালী থানায় সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x