Thursday , 25 April 2024
শিরোনাম

রাজস্থলীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মোঃ সুমন

জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে আজ সকাল ১১ ঘটিকার সময় রাজস্থলী উপজেলার বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে সদরে বিক্ষোভ সমাবেশ করেন। উপজেলা সদর বাস ষ্টেশন প্রাঙ্গনে উপজেলা বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের আহবায়ক শামীম আহাম্মদ রুবেল এর সঞ্চালনায় ও উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড মামুনুর রশিদ, সাবেক স্বেচ্ছাসেবক দলের সাধারন জসিম উদ্দিন, সাবেক যুগ্নসম্পাদক জেলা বিএনপি নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি সাব্বির হোসেন, সাবেক সহ সম্পাদক জেলা বিএনপি দিদারুল আলম, রাঙ্গামাটি সদর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক রোনেল দেওয়ান উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মংঞো মার্মা, বাঙ্গালহালিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি ছিদ্দিকুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক আইয়ুব চৌধুরী প্রমুখ। উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক বিশু সাহা।
সমাবেশে বক্তারা বলেন, ভোট চুরির মধ্যদিয়ে ক্ষমতা দখল করে থাকা আওয়ামীলীগ সরকার দেশের মানুষের কথা চিন্তা করে না। তারা শুধু দেশের সম্পদ লুটপাট করতে ব্যস্ত। তাদের লুটপাটের খেসারত দিতে হচ্ছে সাধারণ মানুষকে। আন্দোলনের মধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। আওয়ামীলীগ সরকারকে গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট সরকার হিসেবেও আখ্যা দেন বক্তারা। বিক্ষোভ সমাবেস পুলিশি বাধার মুখে অনুষ্ঠিত হয়।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x