Tuesday , 23 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ৩০ এপ্রিল সকাল সাড়ে ১০টায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও’র প্রতিনিধি সহকারী কমিশনার (ভূমি)
ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ওসি গুলফামুল ইসলাম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ ও ইউপি চেয়ারম্যানরাসহ সংশ্লিষ্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বিভিন্ন সদস্য বক্তব্য দেন। প্রেসক্লাব(পুরাতন)সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম তার বক্তব্যে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো উল্লেখ করেন।এইসাথে তিনি বিশেষত পৌর শহরের যত্রতত্র যানবাহন পার্কিং করা, বেপরোয়া মোটর সাইকেল চালানো ও রাত ১২টার পরে শহরের বিভিন্ন স্থানে কিছু ব্যক্তির ঘোরাফরা ও বিভিন্ন স্থানে মাদক ও জুয়ার আড্ডার কথা বলেন। প্রেসক্লাব সভাপতি মোবারক আলী তার বক্তব্যে বিশেষত এসএসসি পরীক্ষা চলাকালে বিভিন্ন রাস্তার পাশে ও বাজারে গাড়ি পার্কিং সমস্যার কথা বলেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে বর্তমান আইনশৃঙ্খলা প্রায় স্বাভাবিক উল্লেখ করে এর আরো উন্নতিকল্পে পুলিশ প্রশাসনসহ সকলের দৃষ্টি আকর্ষণ করেন। সহকারী কমিশনার (ভূমি) তার বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
ওসি তার বক্তব্যে বিভিন্ন বক্তার উল্লিখিত সমস্যার প্রেক্ষিতে একে একে জবাদ দেন। উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সীমিত জনবল ও একটিমাত্র গাড়ি নিয়ে পুলিশ যথাসাধ্য তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে মর্মে তিনি বলেন। ইতোমধ্যে এ উপজেলায় স্বর্ণ প্রতারক চক্রের ৮ সদস্যকে গ্রেফতার, বিভিন্ন দিনে একাধিক মাদক ব্যবসায়ী ও জুয়াড়িকে গ্রেফতার করে চালান দেওয়া হয়েছে মর্মেও তিনি উল্লেখ করেন। এইসাথে তিনি মাদক ও জুয়ার প্রশ্নে তার ” জিরো টলারেন্স” আপসহীন
পদক্ষেপের কথা বলেন। যত্রতত্র গাড়ি পার্কিং বিষয়ে ওসি পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান ও প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

নির্দেশ অমান্য করে উপজেলায় প্রার্থী হলেন এমপির স্বজনরা

প্রভাব বিস্তার ও কোন্দলের আশঙ্কায় মন্ত্রী ও সংসদ সদস্যদের স্বজনদের নির্বাচনে প্রার্থী না হতে নির্দেশনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x